Chat with us, powered by LiveChat

অভিবাসন আদালত

আমাদের প্রতিষ্ঠান দেশজুড়ে অনেক অভিবাসন মোকদ্দমা নিষ্পন্ন করেছে। অভিবাসন আইন খুব জটিল প্রক্রিয়া, এবং অগণিত ফেডারেল বিচারব্যবস্থা অভিবাসন মামলা নিয়ে কাজ করে। আমাদের প্রতিষ্ঠান অভিবাসীদের ইমিগ্রেশন কোর্ট, U.S. ডিস্ট্রিক্ট কোর্ট, এবং U.S. সার্কিট কোর্ট অব আপিলস এবং বিভিন্ন প্রশাসনিক রিভিউ এজেন্সিতে মামলা নিষ্পন্ন করেছে। তিনি আটক অবস্থা থেকে অভিবাসীদের মুক্তির জন্য সফলভাবে রিটস অব হেবিস করপাস দাবী জমা দিয়েছেন, ম্যান্ডামাস প্রসিডিংস এ U. S. CIS এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন, যার ফলে U. S. CIS বিভিন্ন অভিবাসন আবেদনপত্রের বিষয়ে পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে; এবং সার্কিট কোর্টে সফলভাবে নির্বাসন আদেশগুলোর বিপরীতে আপিল করেছেন যা অবশেষে আমাদের গ্রাহকদের জন্য অনুমোদিত আবেদনপত্র এবং স্থায়ী আবাস নিশ্চিত করেছে।

আটক মামলা/বন্ড

আমাদের নিউইয়র্ক অভিবাসন অ্যাটর্নিরা দেশজুড়ে অনেক আটক ব্যক্তিকে বন্ড অথবা মানবিক প্যারোলে মুক্ত করতে সফল হয়েছেন। বিভিন্ন আটক কেন্দ্র এবং ইমিগ্রেশন কোর্টে অনেক গ্রাহকের মামলা নিষ্পত্তি করতে আমরা যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় ভ্রমণ করেছি।

কোনো অভিবাসন বন্ড বা মানবিক প্যারোলের জন্য যোগ্য কিনা তা জানতে আমরা তৎক্ষণাৎ মামলা পর্যালোচনা করতে পারি। বন্ড কেসের ক্ষেত্রে দ্রুততা অনেক গুরুত্বপূর্ণ, এবং আমাদের নিউইয়র্ক অ্যাটর্নিরা গ্রাহক আটক হওয়া মাত্রই বন্ড শুনানির অনুরোধ করতে পদক্ষেপ গ্রহণ করেন।

অনেক বন্ড মামলা সীমান্তবর্তী স্টেটগুলোতে হয় এবং ইমিগ্রেশিন কোর্ট টেলিপ্যাথিক শুনানি অনুমোদন করে যা এ প্রক্রিয়াকে দ্রুততর করে।

বন্দী অবস্থা থেকে অভিবাসী ছাড়াতে আমরা রিটস অব হেবাস দাবী জমা দিতে সফল হয়েছি। পাশাপাশি, আমরা তুলনামূলক কম বন্ড নির্ধারণে, এবং মানবিক প্যারোল ও কাস্টোডি রিভিউ এর ভিত্তিতে বিদেশি নাগরিকদের ছাড়ানোর ক্ষেত্রে মধ্যস্থতা করতে সফল হয়েছি।

নির্বাসন/আশ্রম মামলায় CBS নিউজ আমাদের জ্যেষ্ঠ অংশীদারের সাক্ষাৎকার নিয়েছে, তাকে নিউইয়র্ক টাইমসে ফিচার করা হয়েছে এবং ডেইলি নিউজ ও CBS নিউইয়র্কে তাকে উদ্ধৃত করা হয়েছে।

এক্সিকিউটিভ অফিস অব ইমিগ্রেশন রিভিউ: ডিপার্টমেন্ট অব জাস্টিসের অংশ এবং তাঁরা যেসব মামলা ফেডারেল ইমিগ্রেশন ল’ এর আওতায় পড়ে সেগুলোর নিষ্পত্তি জন্য দায়িত্বপ্রাপ্ত। ইমিগ্রেশন কোর্ট এবং USCIS এর কিছু নির্দিষ্ট অভিবাসন পিটিশন থেকে আসা আপিল রিভিউ করে বোর্ড অব ইমিগ্রেশন আপিল।

ইউ. এস. কোর্ট অব আপিলস: অধিকাংশ ক্ষেত্রে, বোর্ড অব ইমিগ্রেশন আপিল কর্তৃক করা কোনো অ-বিবেচনামূলক সিদ্ধান্ত যুক্তরাষ্ট্র জুড়ে 12 টি সার্কিট কোর্টের যেকোনটিতে আপিল করা যাবে। এই মামলা ইউ. এস. কোর্ট অব আপিলের কাছে দায়ের করা হয় যে স্টেটের বিচারব্যবস্থা আছে এবং যেখানে অপসারণ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

ডিস্ট্রিক্ট কোর্ট: বোর্ড অব ইমিগ্রেশন আপিলের কোনো সিদ্ধান্তের পর, পরবর্তী যে আপিল আদালতের বিচারব্যবস্থা আছে, তাঁরাই হলো যুক্তরাষ্ট্রে বহুল প্রচলিত কোর্ট আপিল, কিন্তু, বিশেষ মামলা যেমন রিটস অব হেবাস করপাস এবং ম্যান্ডামাস অ্যাকশনস ডিস্ট্রিক্ট কোর্টে জমা দেয়া হয়।

সুপ্রিম কোর্ট অব ইউনাইটেড স্টেটস: ইউ. এস. কোর্ট অব আপিলের পর, চূড়ান্ত বিচারের ভার থাকে সুপ্রিম কোর্টের হাতে যেখানে রিট অব সার্টারিওরারির জন্য একটি পিটিশন জমা দেয়া হয়। তদনুযায়ী, সুপ্রিম কোর্টে মামলা শুনানির আগে রিট অব সার্টিওরারি গৃহিত হতে হবে।

অ্যান্ড্রিউ পি. জনসনের আইন অফিস - অভিবাসন আইন প্রতিষ্ঠান

65 ব্রডওয়ে, স্যুট 1603 নিউইয়র্ক, NY 10006 ফোন: (212)693-3355 ফ্যাক্স: (212)430-6797 ইমেইল: apjlaw@gmail.com স্কাইপ: lawapj1 কার্যকালীন সময়: সোমবার – শুক্রবার: সকাল 10:00 টা- বিকাল 6:00 টা