Chat with us, powered by LiveChat

আমাদের সম্পর্কে

অ্যান্ড্রিউ পি. জনসনের আইন অফিস, PC হলো নিউইয়র্ক শহরের ফাইনান্সিয়াল ডিস্ট্রিক্টে অবস্থিত একটি ব্যবসায়িক অভিবাসন প্রতিষ্ঠান। আমাদের প্রতিষ্ঠান সফলভাবে হাজার হাজার ব্যক্তির জটিল অভিবাসন সংক্রান্ত মোকদ্দমার সাথে সাথে ক্ষুদ্র ও বৃহৎ আকারের অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেছে। গ্রাহকগণের মধ্যে অনেক মাল্টি-ন্যাশনাল কর্পোরেশন এবং যুক্তরাষ্ট্রের সাথে সম্পৃক্ত বিভিন্ন অলাভজনক সংস্থা সহ, আমাদের আছে বিশ্বজুড়ে দূতাবাসগুলোতে গ্রাহকদের প্রতিনিধিত্ব করার দক্ষতা ও অভিজ্ঞতা। কর্পোরেট গ্রাহকদের জন্য আমরা US CIS I-9/E- যাচাইকৃত কমপ্লায়ান্স কর্মসূচি প্রতিষ্ঠা, প্রশিক্ষণ প্রদান এবং পরিচালনার ক্ষেত্রে সাহায্য করি। আমাদের প্রতিষ্ঠান বিশ্বের অনেক দেশ ভ্রমণ করে বিভিন্ন কোম্পানি এবং ব্যক্তিবর্গের জন্য যুক্তরাষ্ট্রে কর্মী অভিবাসন বা স্থানান্তর সংক্রান্ত বিভিন্ন কৌশল ব্যাখা করে “যুক্তরাষ্ট্রে বিনিয়োগ এবং বসবাস করা” শিরোনামে অনেক কনফারেন্স আয়োজন করেছে।
অন্যান্য আইন ফার্মগুলো বিভিন্ন আইন বিষয়ক ক্ষেত্র নিয়ে চর্চা করলেও আমাদের ইউইয়র্ক অভিবাসন আইনজীবীরা কেবলমাত্র অভিবাসন আইন নিয়েই চর্চা করেন, যা আমাদেরকে সূক্ষ্ম এবং প্রতিনিয়ত পরিবর্তনশীল ইউ. এস. ইমিগ্রেশন ল’ -এর ব্যাখার ক্ষেত্রে অগ্রণী থাকতে সাহায্য করে। নিউইয়র্কে আমাদের অভিবাসন আইনজীবী এবং কর্মীরা ১০ টিরও বেশি ভাষায় কথা বলেন। অ্যান্ড্রিউ পি. জনসন এর আইন অফিস সকল ব্যবসা সম্পর্কিত ভিসা এবং স্থায়ীভাবে বসবাসের দরখাস্তের ক্ষেত্রে ছোট কিংবা বড় সকল ধরণের কর্পোরেশনের প্রতিনিধিত্ব করে।

আমাদের ফার্ম অভিবাসন এবং যুক্তরাষ্ট্রে কর্মী পাঠানোর বিভিন্ন কৌশল বিষয়ে বিশ্বব্যাপী আযোজিত অনেক সম্মেলনে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে কথা বলেছে এবং আমরা “যুক্তরাষ্ট্রে বিনিয়োগ এবং বসবাস করা” শিরোনামে একগুচ্ছ সম্মেলন আয়োজন করেছি, যা এশিয়া এবং ইউরোপের বিভিন্ন দেশে উপস্থাপিত হয়েছে।  ২০ বছরেরও বেশি অভিজ্ঞতা নিয়ে,  অ্যান্ড্রিউ পি. জনসন এর আইন অফিস  বিশ্ব জুড়ে   হাজার হাজার কর্মসংস্থান ভিত্তিক স্থায়ীভাবে বসবাসের আবেদনপত্র এবং ব্যবসা ভিত্তিক  অস্থায়ী ভিসা  দরখাস্ত সম্পন্ন করেছে।

অন্যান্য নিউ ইয়র্ক অভিবাসন আইনজীবীরা তাদের গ্রাহকদের ফেডারেল সার্কিট ইমিগ্রেশন আপিল পরিচালনা করার জন্য আমাদের ফার্মের সাহায্য গ্রহণ করে।আমাদের নিউইয়র্ক অভিবাসী আইনজীবীরা বিভিন্ন মামলা যেমন রাজনৈতিক আশ্রয়, নির্বাসন শুনানি, বন্ড শুনানি, পুনরায় মামলার কার্যক্রম শুরু করা, অপসারণ বাতিল, স্ট্যাটাস সমন্বয়, প্রশাসনিক ক্লোজারের জন্য প্রসিকিউটরীয় বিবেচনা, নির্বাসন স্থগিত করা, এবং বিলম্বিত নির্বাসন পরিচালনা করেন। বস্তুত, অ্যান্ড্রিউ পি. জনসন একজন আলবেনীয় মিশিগান নারীর নির্বাসন বন্ধ করতে সক্ষম হয়েছিলেন। এই মামলাটির খবর দেশজুড়ে প্রচারিত হয়েছিলো এবং তা ইমিগ্রেশন কাস্টমস এনফোর্সমেন্টকে নির্বাসন বিলম্বিত করতে বাধ্য করেছিল, যা আলবেনীয় নারীটিকে তার তিন যুক্তরাষ্ট্রীয় সন্তানের সাথে যুক্তরাষ্ট্রে থাকতে সাহায্য করেছিল।

আমাদের নিউইয়র্ক সিটি অভিবাসন আইনজীবীরা আটক অবস্থা থেকে অভিবাসীদের মুক্তির জন্য সফলভাবে রিটস অব হেবিস করপাস দাবী জমা দিয়েছেন, ম্যান্ডামাস প্রসিডিংস এ U. S. CIS এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন, যার ফলে U. S. CIS বিভিন্ন অভিবাসন আবেদনপত্রের বিষয়ে পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে; এবং সার্কিট কোর্টে সফলভাবে নির্বাসন আদেশগুলোর বিপরীতে আপিল করেছে যা অবশেষে আমাদের গ্রাহকদের জন্য অনুমোদিত আবেদনপত্র এবং স্থায়ী আবাস নিশ্চিত করেছে।

অ্যান্ড্রিউ পি. জনসন

জ্যেষ্ঠ অংশীদার

তিনি ইউনিভার্সিটি অব ডেলেওয়ার থেকে ব্যাচেলর অব আর্টস ডিগ্রি অর্জন করেছেন, উপ্পাসালা ইউনিভার্সিটি, সুইডেনে ইন্টারন্যাশনাল ল’ নিয়ে পড়াশোনা করেছেন, এবং ডেলেওয়ার(ওয়াইডেনার) ল’ স্কুল থেকে জুরিস ডক্টরের ডিগ্রি অর্জন করেছেন। ১৯৯৮ সালে প্রাইভেট প্র্যাকটিসে যোগদানের পূর্ব পর্যন্ত জনাব জনসন একজন সরকারি প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি অভিবাসন ও আন্তর্জাতিক মোকদ্দমার উপর অগণিত প্রবন্ধ লিখেছেন যেগুলোর মধ্যে কিছু সংখ্যক আমেরিকান বার অ্যাসোসিয়েশন এবং আমেরিকান ইমিগ্রেশন লয়ার্স অ্যাসোসিয়েশন কতৃক প্রকাশিত হয়েছে। এছাড়াও, নিউইয়র্ক টাইমস প্রবন্ধে জনাব জনসনকে ফিচার করা হয়েছে, নিউইয়র্ক ডেইলি নিউজে উদ্ধৃত করা হয়েছে, এবং অভিবাসন বিষয়বস্তুর উপর CBS নিউজ তাঁর সাক্ষাৎকার নিয়েছে। অভিবাসন আইনের সকল বিষয়ে তিনি অনেক বড় বড় কর্পোরেশন, অলাভজনক সংস্থা, এবং ছোট ছোট কোম্পানির প্রতিনিধিত্ব করেছেন। জনাব জনসন অভিবাসন এবং যুক্তরাষ্ট্রে কর্মী পাঠানোর বিভিন্ন কৌশল বিষয়ে বিশ্বব্যাপী আয়োজিত অনেক সম্মেলনে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে কথা বলেছেন এবং তিনি “যুক্তরাষ্ট্রে বিনিয়োগ এবং বসবাস করা” শিরোনামে একগুচ্ছ সম্মেলন আয়োজন করেছেন, যা এশিয়া এবং ইউরোপের বিভিন্ন দেশে উপস্থাপিত হয়েছে। জনাব জনসন বিশেষভাবে মার্কিন অভিবাসন আইন অনুশীলন করেছেন এবং তিনি আমেরিকান ইমিগ্রেশন লয়ার্স অ্যাসোসিয়েশনের একজন সক্রিয় সদস্য। তিনি ইউনাউটেড স্টেটস সুপ্রিম কোর্ট, ১ম-৭ম, ৯ম, এবং ১১তম ইউনাউটেড স্টেটস সার্কিট কোর্ট অব আপলে নিযুক্ত হয়েছেন। নিউ জার্সি ডিস্ট্রিক্ট কোর্ট এবং স্টেট বার অব নিউ জার্সি।

আমাদের সাথে যোগাযোগ করুন

টিমোথি গ্যারিল

সিনিয়র অ্যাটর্নি

তিনি লং আইল্যান্ড ইউনিভার্সিটি থেকে ব্যাচেলর অব আর্টস ডিগ্রি অর্জন করেছেন, লন্ডনের নটরডেম স্কুল অব ল’ তে ইন্টারন্যাশনাল ল’ নিয়ে পড়াশোনা করেছেন, এবং পেস ইউনিভার্সিটি থেকে জুরিস ডক্টরের ডিগ্রি অর্জন করেছেন। মিস্টার গ্যারিল বসনিয়া ও হার্জেগোভিনায় ইউনাউইটেড নেশনস পিসকিপিং মিশনের (UNIMIBIH) ইউনাইটেড নেশনস রিজিওনাল অপারেশনস অফিসারে হিসেবে দায়িত্ব পালন করেন, এরপর তিনি বসনিয়া ও হার্জেগোভিনায় টুজলা ক্যান্টন ইন্টেরিয়র মিনিস্ট্রির ইউনাউইটেড নেশনস লায়াশন হিসেবে স্থানান্তরিত হন; সবশেষে প্রিস্টিনা, কসোভোতে তিনি কসোভো ডিপ্লোম্যাটিক অবজারভারে ইউনাইটেড স্টেটস ডিপার্টমেন্ট অব স্টেটের জন্য কাজ করেন। সরকারি কাজের অভিজ্ঞতার পাশাপাশি মিস্টার গ্যারিল ১৫ বছরেরও বেশি সময় যাবত অভিবাসন আইন অনুশীলন করছেন এবং তিনি অভিবাসন ও মার্কিন অভিবাসন মোকদ্দমা উভয় বিষয়েই বিশেষ জ্ঞান রাখেন। মিস্টার গ্যারিল যুক্তরাষ্ট্রজুড়ে অনেক মামলা নিষ্পন্ন করেছেন এবং তিনি ইমিগ্রেশন কোর্ট অ্যান্ড বোর্ড অব আপিলস এ জটিল মামলা মোকদ্দমা নিয়ে কাজ করেন। এছাড়াও, যুক্তরাষ্ট্র কিংবা বিদেশে কর্মসংস্থান ভিত্তিক অভিবাসন এবং পারিবারিক অভিবাসন উভয় বিষয়ে মিস্টার গ্যারিলের বিস্তর জ্ঞান রয়েছে। টিমোথি গ্যারিল নিউইয়র্ক স্টেটে নিযুক্ত আছেন এবং তিনি নিউইয়র্ক স্টেট বারের একজন সদস্য।

আমাদের সাথে যোগাযোগ করুন

ত্রিশা কায়চারোন

সিনিয়র অ্যাটর্নি

তিনি ঢুরাকিজপান্ডিট ইউনিভার্সিটি থেকে ব্যাচেলর ডিগ্রি অর্জন করেছেন, ইউনিভার্সিটি অব আলাবামা ল’ স্কুল থেকে জুরিস ডক্টরেট ডিগ্রি অর্জন করেছেন। এছাড়াও, মিস কায়চারোণ ইউনিভার্সিটি অব আলাবামা ল’ স্কুল থেকে মাস্টার্স অব ল’ ডিগ্রি অর্জন করেছেন এবং তাকে “যুক্তরাষ্ট্রে আইন লেখালেখিতে অসামান্য অর্জন” এর স্বীকৃতি দেয়া হয়। ত্রিশা কায়চারোণ আমাদের আপিলেট লিটিগেশন ইউনিটের প্রধান এবং সকল U.S. সার্কিট এবং ডিস্ট্রিক্ট কোর্টের সাথে আমাদের মোকদ্দমা তত্ত্বাবধান করেন। তিনি আটক অবস্থা থেকে অভিবাসীদের মুক্তির জন্য সফলভাবে রিটস অব হেবিস করপাস দাবী জমা দিয়েছেন, ম্যান্ডামাস প্রসিডিংস এ U. S. CIS এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন, যার ফলে U. S. CIS বিভিন্ন অভিবাসন আবেদনপত্রের বিষয়ে পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে; এবং সার্কিট কোর্টে সফলভাবে নির্বাসন আদেশগুলোর বিপরীতে আপিল করেছেন যা অবশেষে আমাদের গ্রাহকদের জন্য অনুমোদিত আবেদনপত্র এবং স্থায়ী আবাস নিশ্চিত করেছে। মিস ত্রিশা কায়চারোণ নিউইয়র্ক স্টেট, ২য়, ৩য় ইউনাইটেড স্টেটস সার্কিট কোর্ট অব আপিলে নিযুক্ত আছেন।

আমাদের সাথে যোগাযোগ করুন

ভিক্টোরিয়া ক্যাম্পোস

সিনিয়র অ্যাটর্নি

তিনি ১৯৯৫  সালে হফস্ট্রা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে ব্যাচেলর ডিগ্রি এবং ১৯৯৯ সালে টরো ল’ থেকে তাঁর জুরিস ডক্টর ডিগ্রি অর্জন করেন।   নন-ইমিগ্র্যান্ট ব্যবসা (E-2, H-1b, H-2b, L-1a, L-1b, O-1) বিষয়ে,  এবং স্থায়ী বাসস্থানসহ অভিবাসন বিষয়ে (Eb-1, Eb-2, Eb-3, National Interest Waiver, and Eb-5) তাঁর ১৮ বছরেরও বেশী অভিজ্ঞতা আছে। অলাভজনক প্রতিষ্ঠানগুলোকে সাহায্য করার ক্ষেত্রে তাঁর অঙ্গীকারের জন্য তাকে ফেলোশিপ প্রোগ্রাম অ্যাওয়ার্ড পুরষ্কার দেয়া হয়।  তিনি LI হিস্পানিক বার অ্যাসোসিয়শনের (2006-2008) ভাইস প্রেসিডেন্ট, হান্টিংটন হিস্পানিক টাস্ক ফোর্সের (2008-2009) কো-চেয়ার হিসেবে দায়িত্ব পালন করেছেন।  তিনি আমেরিকান ইমিগ্রেশন লয়ার্স অ্যাসোসিয়েশন, হান্টিংটন বার, সাফলক কাউন্টি বার, নিউইয়র্ক স্টেট বার এবং লং আইল্যান্ড হিস্পানিক বার অ্যাসোসিয়েশন, LI হিস্পানিক চেম্বার অব কমার্স এবং LI পেরুভিয়ান –আমেরিকান চেম্বার অব কমার্সের সদস্য।   তাকে ২০০০ সালে নিউইয়র্ক স্টেটে নিয়োগ দেয়া হয়।

আমাদের সাথে যোগাযোগ করুন

অ্যান্ড্রিউ পি. জনসনের আইন অফিস - অভিবাসন আইন প্রতিষ্ঠান

65 ব্রডওয়ে, স্যুট 1603 নিউইয়র্ক, NY 10006 ফোন: (212)693-3355 ফ্যাক্স: (212)430-6797 ইমেইল: apjlaw@gmail.com স্কাইপ: lawapj1 কার্যকালীন সময়: সোমবার – শুক্রবার: সকাল 10:00 টা- বিকাল 6:00 টা